শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজবাড়ীতে ট্রাকচাপায় অটোরিকশাচালকসহ নিহত ৬

রাজবাড়ীতে ট্রাকচাপায় অটোরিকশাচালকসহ নিহত ৬

রাজবাড়ীতে ট্রাকচাপায় অটোরিকশাচালকসহ নিহত ৬
রাজবাড়ীতে ট্রাকচাপায় অটোরিকশাচালকসহ নিহত ৬

অনলাইন ডেস্ক: রাজবাড়ীতে ট্রাকচাপায় অটোরিকশাচালকসহ ৬ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরেকজন।

বুধবার (০১ জুন) সকাল সোয়া ৯টায় কালুখালী উপজেলার চাঁদপুর রেলগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।রাজবাড়ী ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আবদুর রহমান জানান, ট্রাকটি কুষ্টিয়া থেকে রাজবাড়ী যাচ্ছিল।

পথে ওই এলাকায় বিপরীতমুখী একটি অটোরিকশাকে চাপা দিলে ঘটনাস্থলে চারজন এবং হাসপাতালে নেয়ার পথে আরও দুজনের মৃত্যু হয়। হতাহতদের উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নেয়া হয়েছে। তাৎক্ষণিক হতাহতদের পরিচয় জানা যায়নি।

মতিহার বার্তা/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply